মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

আওয়ামী লীগের বিরুদ্ধে মানুষের ঘৃনা একশত বছরেও দূর হবেনা -মুহাম্মদ সেলিম উদ্দিন

প্রেস বিজ্ঞপ্তি / ১৬ জন পড়েছেন
আপডেটের সময় বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৩৯ অপরাহ্ন

ঢাকা- ১২ সেপ্টেম্বর/২০২৪ ইং

*ফেনির সোনাগাজীতে জামায়াতের পথসভা*
আওয়ামী লীগের বিরুদ্ধে মানুষের ঘৃনা একশত বছরেও দূর হবেনা
-মুহাম্মদ সেলিম উদ্দিন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন,পতিত স্বৈরশাসকদের বিরুদ্ধে এদেশের মানুষের মনে যে ঘৃণা সৃষ্টি হয়েছে তা আগামী একশত বছরেও দূর হবেনা। তাদের লুটপাট, দূর্নীতি, জুলুম নির্যাতন,গুম,খুন, আয়নাঘর,দখলবাজি ও চাঁদাবাজির কারণে তারা আজ শুধু ক্ষমতাচ্যুত হয়নি, বরং বিতাড়িতও হয়েছে। তাই অর্জিত বিজয়কে অর্থবহ করতে দলমত নির্বিশেষ সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
তিনি আজ ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে ফেনীর সোনাগাজী উপজেলা জামায়াত আয়োজিত এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন। উপজেলা আমীর মাওলানা মোহাম্মদ মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেনীর জেলা আমীর ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য একেএম শামছুদ্দিন, ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারী দাগনভুঞার কৃতি সন্তান ডাঃ ফখরুদ্দীন মানিক,জেলা সেক্রেটারী মাওলানা আবদুল হান্নান। আরো বক্তব্য রাখেন জেলা সহকারি সেক্রেটারী মাওলানা আবদুর রহিম, জেলা কর্মপরিষদ সদস্য অধ্যাপক হাবিবুল্লাহ বাহার, জেলা কর্মপরিষদ সদস্য ও এইচআরডি সভাপতি আবু বকর ছিদ্দিক মানিক ও জেলা কর্মপরিষদ সদস্য ইঞ্জিনিয়ার ফখরুদ্দীন প্রমূখ।
মুহাম্মদ সেলিম উদ্দীন বলেন, তাদের দুস্কৃতির জঞ্জাল সাফ করতে বর্তমান সরকারকে সময় দিতে হবে। যারা দেশকে অস্থিতিশীল করার হীন উদ্দেশ্যে নানা দাবী নিয়ে মাঠ গরম করছেন তাদের উদ্দেশ্যে বলেন, এই সরকার দাবী পুরনের জন্য আসেনি। তারা দেশের প্রয়োজনীয় সংস্কার করে দ্রততম সময়ে বিদায় নেবে। তখন আপনারা আপনাদের সব দাবী নিয়ে মাঠে নামবেন। তিনি ফেনী জেলার বন্যা পরিস্থিতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, ভারত সরকার আন্তর্জাতিক আইন কানুনের তোয়াক্কা না করে উজানের পানি ছেড়ে দিয়ে ফেনী সহ কয়েকটি জেলার মানুষকে ডুবিয়ে মারার ষড়যন্ত্র করেছে। যার ফলে বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়ে বিপুল ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি বর্তমান উপদেষ্টা সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ভারতের পানি আগ্রাসনের বিরুদ্ধে অন্তর্জাতিক আদালতে অভিযোগ দায়ের করুন। তিনি মুছাপুর ¯øুইজ গেট অনতিবিলম্বে পূননির্মাণ করে সোনাগাজীবাসীকে বন্যার কবল থেকে বাঁচাতে ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান।
তিনি বলেন, ইসলাম সহমর্মিতা ও মানবকল্যানের ধর্ম। ইসলাম অপরের সহযোগিতায় এগিয়ে যেতে শিক্ষা দেয়। ইসলামের এই সুমহান শিক্ষাকে ধারন করে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির বন্যার শুরু থেকে এযাবত বন্যার্তদের পাশে রয়েছে এবং শেষ পর্যন্ত থাকবে ইনশাআল্লাহ।এখন একদিকে চলছে পরিচ্ছন্নতা অভিযান, আরেকদিকে চলছে বন্যা পরবর্তী রোগ বালাই নিরাময়ে ফ্রী মেডিকেল ক্যাম্প। একই সাথে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে মেরামত করা দরকার। এটা কোন দয়া বা অনুগ্রহ নয় বরং এটা আমাদের ঈমানি ও মানবিক দায়িত্ব। তিনি আরো বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অর্জিত বিপ্লবকে নস্যাৎ করার জন্য পরাজিত শক্তি বহুমুখী ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।সেই অপতৎপরতাকে ঐক্যবদ্ধ ভাবে রুখে দিতে হবে । কোন দূর্নীতিবাজ, চাঁদাবাজ এবং সন্ত্রাসী এই বিজয়কে নস্যাৎ করতে পারবেনা। তিনি বলেন, বিগত স্বৈরাচারী সরকার দেশকে দূর্নীতি ও লুটপাটের মাধ্যমে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। ফ্যাসিবাদ তার অপশাসনের মাধ্যমে জনগণের টুটি চেপে ধরেছিল। গুম খুনের মহোৎসব চলেছে। সাংবিধানিক প্রতিটি প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে। তিনি আগামী দিনে ফেনীর মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য সৎ দক্ষ ও খোদাভীরু নেতৃত্বকে জনপ্রতিনিধি হিসেবে বেছে নেওয়ার উদাত্ত আহ্বান জানান।

সংবাদ বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর