মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

মহেশপুরে সরকারি স্কুলের খেলার মাঠ ইজারা দিলেন প্রধান শিক্ষক

এম.মাসুম আজাদ / ২০৩ জন পড়েছেন
আপডেটের সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪, ১:২৬ অপরাহ্ন

মহেশপুরে সরকারি স্কুলের খেলার মাঠ ব্যবসায়ীদের কাছে ইজারা দিলেন প্রধান শিক্ষক জহুরুল ইসলাম।

এম.মাসুম আজাদ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের পলিয়ানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠটি ভুট্টা শুকানোর জন্য গত কয়েক বছর ধরে সরকারি নিয়ম নীতি তোয়াক্কা না করে ব্যবসায়ীদের কাছে ইজারা দিয়ে আসছেন উক্ত স্কুলের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম।

অভিযোগ উঠেছে,  প্রতি বছর ছাত্র ছাত্রীদের খেলার মাঠটি কিছু ক্ষমতা শালী ব্যাক্তিদের নিয়ে প্রধান শিক্ষক টাকা গুলো আত্মসাৎ করে আসছে। সরেজমিনে উপস্থিত হয়ে জানা যায়, ভুট্টা ব্যবসায়ী পলিয়ানপুর গ্রামের সাবেক মেম্বার আব্দুল গনি, মফিজুল হক, শাহিন আলম, রাজ্জাক দপ্তরি, কাশেম গাইন,ও আব্দুল হামিদ তারা সবাই মিলে প্রধান শিক্ষকের কাছ থেকে ৫০ হাজার টাকায় এক মাসের জন্যে ইজারা নিয়েছেন। সরকারি স্কুলের খেলার মাঠ ইজারা দেবার বিষয়ে কথা হয় প্রধান শিক্ষক জহুরুল ইসলামের সাথে, তিনি জানান প্রতিবছর এই মাঠটি ইজারা দিয়ে কিছু টাকা পয়সা হলে সেই টাকা দিয়ে হাফেজিয়া খানায় দেওয়া হয়, এবারো কিছু ব্যবসায়ীরা আমার কাছে এসেছিলেন, আমি তাদের লিখিত কোনো অনুমতি দেইনি তবে মৌখিক ভাবে অনুমতি দিয়ে বলেছি তোমরা যদি সভাপতিকে ম্যানেজ করে করতে পারো তবে আমার কোনো আপত্তি নেই।

এদিকে পলিয়ানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মাহাবুদুর রহমান উজ্জ্বল সাংবাদিকদের জানান, স্কুলের বাচ্চাদের খেলার মাঠ ইজারা দেবার বিষয়ে আমি কিছুই জানি না,আমার সাথে কারো কোনো কথা হয়নি,আর স্কুলের মাঠ কোনো ভাবেই ইজারা দেওয়া যাবে না, আমি মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করছি অনতিবিলম্বে খেলার মাঠটি অবমুক্ত করে এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হোক।

এই বিষয়ে কথা হয় মহেশপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো:ইশতিয়াক খন্দকারের সাথে, তিনি সাংবাদিকদের জানান, এই বিষয়ে ইতিমধ্যে ব্যবস্থা নেওয়া হয়েছে আর খেলার মাঠ থেকে ভুট্টা সরিয়ে নেবার কথাও বলা হয়েছে।

আমরা বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলাপ করে যদি প্রধান শিক্ষকের কোনো ধরনের যোগসূত্র পাই তবে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। সরকারি স্কুলের মাঠ ব্যবসায়ীদের নিকট ইজারা দেবার বিষয়ে কথা বলতে মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপ দাশকে একাধিক বার মোবাইল ফোনে ফোন করলেও তিনি তা রিসিভ করেন নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর