মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

সাংবাদিককে হয়রানি করায় পুলিশ সদস্য প্রত্যাহার

অনলাইন ডেস্ক / ৩২২ জন পড়েছেন
আপডেটের সময় সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২, ১:৫৭ অপরাহ্ন

নাগরিক টিভির সাংবাদিক সাঈদ আরমান সরাসরি সংবাদ প্রচারের সময় পুলিশের হাতে হয়রানির শিকার হন।
রোববার (১১ ডিসেম্বর) দুপুরে জাতীয় সংসদ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার অভিযোগ পাওয়ার পর হয়রানিকারী পুলিশ সদস্যকে চিহ্নিত করে প্রত্যাহার করা হয়েছে।
ডিএমপি জানিয়েছে, সংসদ সদস্যদের পদত্যাগের বিষয়ে সরাসরি সম্প্রচার করতে গিয়ে ডিএমপির প্রতিরক্ষা বিভাগের কনস্টেবল মো. শাহিনুর রহমান নাগরিক টেলিভিশনের প্রতিবেদকের হাত থেকে বুম ছিনিয়ে নিয়ে তার দায়িত্বে হস্তক্ষেপ করেন।
এ বিষয়ে হয়রানির শিকার নাগরিক টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক সাঈদ আরমান বলেন, জাতীয় সংসদ এলাকায় সংবাদ সংগ্রহ করতে গিয়েছিলাম। লাইভ রিপোর্টিং করার জন্য, আমি পুলিশের সাথে পরামর্শ করে লাইভের অবস্থান নির্ধারণ করেছি। লাইভ কানেক্ট করার পর হঠাৎ পুলিশ সদস্য এসে বাধা দেন। তারপর আস্ফালন কেড়ে নিল।
এ বিষয়ে যোগাযোগ করা হলে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বলেন, নাগরিক টিভির সাংবাদিক রোববার সংসদ ভবনের সামনে বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগের বিষয়ে সরাসরি সম্প্রচার করার সময় ডিএমপির প্রতিরক্ষা বিভাগের কনস্টেবল শাহিনুর রহমান সাংবাদিকের বুম কেড়ে নিয়ে দায়িত্বে হস্তক্ষেপ করেন।
বিষয়টি ডিএমপি কমিশনারকে জানানো হলে তিনি কনস্টেবল শাহিনুর রহমানের অসাধু আচরণের জন্য তাৎক্ষণিক ব্যবস্থা নেন। অভিযুক্ত কনস্টেবল শাহিনুর রহমানকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর