বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

খোকসায় সহিংসতা , ইউএনও’র গাড়ী ভাংচুর

কুষ্টিয়া প্রতিনিধি / ৩৫৫ জন পড়েছেন
আপডেটের সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০২২, ৪:৫৭ পূর্বাহ্ন

খোকসায় সহিংসতা , ইউএনও’র গাড়ী ভাংচুর
কুষ্টিয়া প্রতিনিধি :-কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদ উপনির্বাচনকে কেন্দ্র করে  নৌকা ও স্বতন্ত্র ঘোড়া মার্কা প্রতীকের প্রার্থীর মধ্যে সহিংসতায় ইউএনও ‘র  গাড়ি ভাংচুর সহ দু পক্ষের  মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া লক্ষ করা যায় খোকসা জানিপুর বাজারের প্রাই বিষ এর অধিক দোকান পাটের শার্টারে ব‍্যপক ক্ষয় ক্ষতি লূট পুলিশের ভূমিকা চোখে না পরার মতন করোনার মহামারির ধকল সইতে সইতে মানুষ মৃত প্রায় আর উপ নির্বাচন খোকসা উপজেলা ঘিরে দোকান পাট লুট দোকানের প্রতিটা শার্টার ভাংচুরের ঘটনায় জানিপুর বাজারের দোকান মালিক সহ ভারাটিয়াদের মিশ্র ক্ষোভ বিরাজ করছে দোকান ভারাইটিয়ারা জানান গোলমাল গোলোযোগের সময় এসব ভাংচুরের ঘটনা ঘটানো হয় এই নিশংশ ভাংচুরে তিব্র নিন্দা জানিয়ে এর দায় ভার কার কারা নেবে বলে ব‍্যক্ত করেন।
বিকেলে খোকসা খেয়াঘাট এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে মারপিটের ঘটনাকে কেন্দ্র করে ও জানিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান তার ছোট ভাই শরিফ কে বেধরক মারপিট করায় এই তান্ডবের  সৃষ্টি  হয়েছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন  করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাবুল আখতার তার কর্মী সমর্থকের নিয়ে গড়াই নদীর ঘাট পার হয়ে ওসমানপুরে প্রচারণায় যাবার সময়  ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোতাহার হোসেন খোকনের সমর্থকদের খেয়াঘাট এলাকায় বাগবিতণ্ডার সৃষ্টি হয় এবং এক পর্যায়ে  উভয় গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময়  স্বতন্ত্র প্রার্থীর কর্মী দুলাল, তুষারসহ ৫ -৭ জন  মারপিটের শিকার হন। পরে খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যার পর থেকে উভয় গ্রুপের অস্ত্র সস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া চলতে থাকে ।  ঘটনাস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা গেলে তার গাড়ি ভাংচুর করা হয়। রাত ১১ টা পর্যন্ত উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলমান রয়েছে। হামলায় খোকসা বাজারের বেশ কিছু দোকান ভাংচুরের ঘটনা ঘটেছে আহত হয়ে শতাধিক মানুষ ।
খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, উপনির্বাচনকে কেন্দ্র করে দু গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাজ করছে। এই ঘটনায় অজ্ঞাত নামা আসামি করে মামলা করা হয়েছে বলে জানান তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস জানান, খোকসা উপজেলা পরিষদ চেয়ারম্যান উপনির্বাচনকে কেন্দ্র করে দু গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলমান অবস্থায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে গেলে ইট পার্টকেল মারে গাড়ি ভাংচুর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর