মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

মানিকগঞ্জের সিঙ্গাইরে তালেবপুর ইউপি সদস্য’র বিরুদ্ধে নিরীহ মানুষদের হয়রানির অভিযোগ

স্টাফ রিপোর্টার / ৪১৯ জন পড়েছেন
আপডেটের সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ৭:২৪ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার: ভয় ভীতি প্রদর্শন ও হামলা করে নিরীহ মানুষদেরকে এলাকা ছাড়া করে ভূমি দখলসহ একাধিক অভিযোগ উঠেছে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্যদের বিরুদ্ধে।
বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহিত করে প্রশাসনের আনুকুল্য পেতে এবং ভীতি ছড়িয়ে দিতে ওই ইউপি সদস্য হুমায়ুন কবীর বিভিন্ন গ্রাম থেকে মানুষ ডেকে এনে মানববন্ধন করে ভুক্তভোগী পরিবারের বিরুদ্ধে আবার মাদক বিকিকিনির ভূয়া অভিযোগ তুলে অপপ্রচার করেছেন।
ভুক্তভোগী ছেষট্টি বছরের বৃদ্ধা গোলেনুর বেগম বলেন, হুমায়ুন কবীর মেম্বার একটা অসৎ লোক। ভিন্ন গ্রাম থেকে লোক ডেকে এনে সংবাদ সম্মেলন করে আমার এবং আমার ছেলে লালন খানের বিরুদ্ধে মাদক ব্যবসার মত জঘন্য অপবাদ ছড়িয়ে মিথ্যা অপপ্রচার করছে। মূলত সে নিজের অপরাধ ধামাচাপা দিতেই এমন সব আয়োজন করে বেড়াচ্ছে।
অপরদিকে, আরেক ভুক্তভোগী ছানোয়ার মোল্লার ছেলে আলআমিন (২৪)বলেন, হুমায়ুন মেম্বার আমার মা-বাবাকে প্রচুর প্রহার করে। তার ভয়ে আমার বাবা এলাকা ছাড়া হয়েছে। আমি ঘর দরজা ভেঙে রসুলপুর গ্রামে চলে এসেছি। তারপরও তারা হুমকী ধামকী দিচ্ছে। মানব বন্ধন করে আমার বিরুদ্ধে মাদক ব্যবসার মিথ্যা অভিযোগ করেছে।
এলাকা বাসী বলেন, আলামিন কখনোই মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো না। সে রাজ মিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করে থাকে।
ছানোয়ার মোল্লার পিতা সোবাহান মোল্লা বলেন, হুমায়ুন মেম্বার আসলেই দুষ্ট লোক। তার ভয়ে আমার ছেলে এখন এলাকা ছাড়া হয়েছে। গ্রামে ফিরতে পারছে না।
এসব বিষয়ে, ইউপি সদস্য মোঃ হুমায়ুন কবীরের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘যারা আমার বিরুদ্ধে এসব অভিযোগ করছেন, তারা মূলতই মাদকের সাথে সম্পৃক্ত রয়েছেন দীর্ঘদিন ধরে। তারা মাদক সেবন, বিকিকিনি থেকে শুরু করে সব ধরণের অপরাধ মূলক কার্যক্রম পরিচালনা করে থাকেন। আমি আমার সাধ্যের মধ্যে চেষ্টা করছি, এলাকা থেকে মাদক নির্মূল করার জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর