বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

ঢাকা সাবএডিটরস কাউন্সিলের নির্বাচন সম্পন্ন

বাংলাদেশ ভূমি ডেস্ক / ৩৭০ জন পড়েছেন
আপডেটের সময় মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২, ৩:৪৫ অপরাহ্ন

বাংলাদেশ ভূমি ডেস্ক: ঢাকা সাবএডিটরস কাউন্সিলের নির্বাচন আজ ২২ মার্চ সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে দৈনিক যুগান্তরের সিনিয়র সাব-এডিটর মামুন ফারাজী ৪২১ ভোট পেয়ে পূন:নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি মোক্তাদির অনিক ১৮০ এবং আবুল কালাম আজাদ ১২২ ভোট পেয়েছেন।

সহ সভাপতি পদে আন্জুমানয়ারা শিল্পি ৩৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি অশোকেশ পেয়েছেন ৩০৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে ৩১১ ভোট পেয়ে আবুল হাসান হৃদয় বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি জাওহর ইকবাল ২৭০ ও সামছুল আলম সেতু পেয়েছেন ১৪৯ ভোট।

 

যুগ্ম সম্পাদক পদে ৪৩৫ ভোট পেয়ে লাবিন রহমান বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি আমিনুল রানা পেয়েছেন ২৫২ ভোট।

কোষাধ্যাক্ষ পদে ৩২৪ ভোট পেয়ে কবীর আলমগীর বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি আবুল ওয়াদুদ ২৫৫ এবং আব্দুর রহমান খান পেয়েছেন ১২২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে মনির আহমেদ জারিফ ৩৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি অমিতাব রহমান পেয়েছেন ৩২৭ ভোট।

দপ্তর সম্পাদক পদে মামুনুর রশীদ মামুন ৩৩৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি সোয়েব আহমেদ পেয়েছেন ৩২৭ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নাজিম উদদৌলা সাদি ৩৭১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি জামান সৈয়দী পেয়েছেন ২৮৪ ভোট।

প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে ফারজানা জবা ৪১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি গাজী মনছুর আজীজ পেয়েছেন ২৭৯ ভোট।

ক্রিড়া ও সাংষ্কুতিক সম্পাদক পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ে শিবলী নোমানী ৩৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি তৌফিক অপু পেয়েছেন ৩৪৭ ভোট। এখানে ব্যবধান হয়েছে মাত্র ২ ভোট।

কল্যাণ সম্পাদক পদেও হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। এতে জাফরুল ইসলাম ৩৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি সাফায়েত হোসেন পেয়েছেন ৩৩৭ ভোট। এখানে মাত্র ১ ভোটের ব্যবধানে জয় পরাজয় হয়েছে।

নারী বিষয়ক সম্পাদক পদে কানিজ ফাতেমা লুনা ৩৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি ফেরদৌস ওনু পেয়েছেন ৩০১ ভোট।

সদস্য পদে ১৩ জনের মধ্যে ৭ জন নির্বাচিত হয়েছেন। এর মধ্যে হালিমা খাতুন ৩৫২ ভোট পেয়ে ১ নং সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। এরপর অপূর্ব ইব্রাহিম ৩৪০, নঈম মাশরেকী ৩৩৪, মনসুর আহমেদ ৩০১, আরিফ আহমেদ ২৯৫, মোস্তাফিজুর রহমান ২৭৯, হাসান আহমেদ ২৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

পরাজিত সদস্যদের মধ্যে মো: আবু ইউসুফ পেয়েছেন ২৬৩ , সোহরাব আহমেদ ২৫৯, খালেদ সাইফুল্লাহ মাহমুদ ২৫৮, খোরশেদ আলম ২৫২, শহিদুল ইসলাম ২১৮ ও মনির হোসেন কাজী পেয়েছেন ২১২ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর