বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

কুষ্টিয়ার দৌলতপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৬

এডিটরঃখন্দকার জাহাঙ্গীর হুসাইন / ৩৬৮ জন পড়েছেন
আপডেটের সময় বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১, ৯:৪৭ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৬
১৮ নভেম্বর ২০২১।। কুষ্টিয়ার দৌলতপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পোষ্টার টাঙ্গানোকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও জাসদের কর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধসহ ৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় জাসদ মনোনিত মশাল প্রতীকের একটি নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১১ টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে উভয় পক্ষ পৃথক ভাবে থানায় অভিযোগ করার কথা বললেও দৌলতপুর থানার ওসি তা অস্বীকার করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, নির্বাচনের পোষ্টার টানানোকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী সিরাজ মন্ডল ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মশাল প্রতীকের প্রার্থী আব্দুল আজিজের সমর্থকদের মাঝে উত্তেজনা দেখা দেয়। এ ঘটনার জের ধরে রাত ১১ টার দিকে ভাগজোত বাজারে উভয় গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের আয়নাল আলী নামে মশালের প্রতীকের এককর্মী গুলিবিদ্ধ এবং রামদার আঘাতে রাশেদ, হান্নান, আশিক, ইমদাদুল ও মন্টু নামে নৌকার দুই সমর্থক আহত হন। আহত আয়নালকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এ সময় ভাগজোত বাজারে মশালের একটি নির্বাচনী অফিস ভাংচুরের করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।
মশাল প্রতীকের প্রার্থী আব্দুল আজিজ বলেন, সোমবারও তার এক কর্মীকে মারধর করেছে নৌকা প্রর্তীকের কর্মীরা। মঙ্গলবার রাতে নৌকার সমর্থকরা তার মশাল প্রতীকের একটি নির্বাচনী অফিস ভাঙচুর করে। এ বিষয়ে বুধবার সকালে দৌলতপুর থানায় ও সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার বরাবর পৃথক দুটি লিখিত দুটি অভিযোগ করা হয়েছে।
নৌকার প্রার্থী সিরাজ মন্ডল মশালের অফিস ভাঙচুরের কথা অস্বীকার করে বলেন. মশাল প্রার্থীর সমর্থকরা গুন্ডাপান্ডা নিয়ে নৌকার সমর্থকদের উপর অতর্কিত হামলা করে। হামলার সময় রামদা ও চাপাতি দিয়ে কুপিয়ে নৌকার ৫ কর্মীকে আহত করা হয়। এ সময় আতংক সৃষ্টি করতে মশালের লোকজন বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন বলেন, এ বিষয়ে তিনি অবগত নয়। এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগও করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর