মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

ঠাকুরগাঁও রানীশংকৈলে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনকারী জড়িত অপরাধীদের গ্রেফতারের দাবীতে মানববন।

এ হামিদ সরকার: / ৩৭৮ জন পড়েছেন
আপডেটের সময় রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩২ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও রানীশংকৈলে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনকারী জড়িত অপরাধীদের গ্রেফতারের দাবীতে মানববন।
এ হামিদ সরকার: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়নের ভাংবাড়ি গ্রামের বাসিন্দা খলিলুর রহমানের ছেলে নাসিরুল ইসলামকে(২২) করিমুল ইসলাম ও তার পরিবারের লোকজন নাসিরুলকে গাছের সঙ্গে বেঁধে মধ্য যুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করলে নাসিরুল মারাত্মক অচেতন হয়ে পড়ে,এসব খবর পেয়ে রানীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাসিরুলকে উদ্ধার করে রানীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন।নাসিরুলের অবস্থার অবনতি হলে তাকে রেফার্ড করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।এরপরও অবস্থার আরও অবনতি হলে তাকে দিনাজপুর মেডিকেল থেকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়।
উক্ত ঘটনাকে কেন্দ্র করে রানীশংকৈল উপজেলার ভাংবাড়ি গ্রামের মনিরুজ্জামানের পুত্র খলিলুর রহমান বাদী হয়ে রানীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন।যাহার মামলা নং-০৭, এজাহারভুক্ত আসামী ৫ জন ধারা ১৪৩/৩৪১/৩২৩/ ৩২৫/ ৩০৭/৩৭৯/৫০৬/ ১১৪ ধৃত আসামী শাশুড়ী সেলিনা আক্তার,অবশিষ্ট আসামীগন পলাতক রয়েছে।
জানা যায়,উপজেলার ভাংবাড়ি গ্রামের দক্ষিণপাড়া খলিলুর রহমানের ছেলে নাসিরুল ইসলাম(২২)একই গ্রামের করিমুলের মেয়ে কেয়ামনি(১৮)সাথে প্রেমের সম্পর্কের সূত্র ধরে উভয়ে বিবাহ করেন এরপর শশুড়বাড়ি বউয়ের সঙ্গে দেখা করতে গেলে নাসিরুলকে রশি দিয়ে গাছের সাথে বেঁধে শাশুড়ি সহ শশুরবাড়ির লোকজন তাকে মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতন করেন।এসব নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে অনেকে ভিডিও শেয়ার করে ।অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানালে উক্ত ঘটনা স্থলে পুলিশ গিয়ে নাসিরুলকে উদ্ধার করে ।নির্যাতনকারীর শাশুড়ি কে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করেন।এ ঘটনার প্রেক্ষিতে আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে রাণীশংকৈল উপজেলা পরিষদের সামনে মহাসড়কে মানববন্ধন করেন সুশীল সমাজের লোকজন।মানববন্ধন শেষে রানীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার কে একটি স্মারকলিপি প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর