বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

হাওরে বেড়াতে আসা নিখোঁজ সৈয়দ সাগর এর লাশ উদ্ধার করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক / ৩৯৮ জন পড়েছেন
আপডেটের সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের হাওরে বেড়াতে এসে নিখোঁজ সৈয়দ জাহেরুর রহমান ওরফে সাগর (৪৫) নামের এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের দুই দিন পর রোববার দুপুর ১২টার দিকে ছাতিরচর হাওর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

বিশ্ববিদ্যালয়ের জীবনের একদল সহপাঠীর সাথে শুক্রবার দুপুরে কিশোরগঞ্জের হাওর এলাকায় বেড়াতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন ওই পর্যটক।

হাওরে প্রশাসনের ব্যাপক উদ্ধার তৎপরতার মাঝে নিকলী উপজেলার ছাতিরচরে জেলেদের জালে তার লাশ আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

সৈয়দ জাহেরুর রহমান সাগর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা হাবিবার রহমানের ছেলে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯৯৫-৯৬ শিক্ষাবর্ষের জনপ্রশাসন বিভাগের শিক্ষার্থী সাগর পেশায় একজন ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি যশোরের কাজীপাড়ার কাঠালতলায়।

পুলিশ জানায়, গত শুক্রবার ঢাকা থেকে দু’টি ট্যুরিস্ট বাস নিয়ে তারা কিশোরগঞ্জের হাওরে ঘুরতে এসেছিলেন। এ দলটিতে সৈয়দ জাহেরুর রহমান সাগর নামে ওই ব্যবসায়ীর বন্ধুরা পরিবারের সদস্য শিশু ও নারীসহ ৫১ জন সদস্য ছিলেন। বাসযোগে তারা নিকলী নেমে সেখান থেকে সারাদিন নৌকায় চড়ে হাওরে ঘুরে এবং বিভিন্ন দর্শনীয় স্থান দেখার পর ঢাকায় ফেরার জন্য সন্ধ্যায় তারা অষ্টগ্রামের ভাতশালা থেকে নিকলীর উদ্দেশ্যে রওনা হন। রাত ৮টার দিকে পর্যটক দলের সদস্যরা নিকলীর পুড্ডা বাজারের ঘাটে নৌকা ভেড়ান। যখন ঘাট থেকে ঢাকা ফেরার জন্য অপেক্ষমান ট্যুরিস্ট বাসে উঠতে যাবেন তখনই তারা দেখেন সাগর তাদের সাথে নেই। বন্ধুরা তাকে খুঁজতে ট্রলারে ফিরে গিয়ে তার ব্যাগ ও মোবাইল ফোন পান, কিন্তু তাকে আর পাননি।

বিষয়টি নিকলী থানা পুলিশকে জানানো হলে পুলিশ এলাকাবাসীকে নিয়ে হাওরের বিভিন্ন স্থানে ব্যাপক উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু কোনো ভাবেই সাগরের সন্ধান মিলছিল না। রোববার তৃতীয় দিনের মতো সাগরের সন্ধানে উদ্ধার তৎপরতা পরিচালনা করা হয়।

এক পর্যায়ে দুপুর ১২টার দিকে নিকলী উপজেলার ছাতিরচরের হাওরে জেলেদের জালে তার লাশ আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে নিকলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শামছুল আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ পর্যটক সৈয়দ জাহেরুর রহমান ওরফে সাগরের লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর