মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

চট্রগ্রাম সংবাদদাতা / ৩৩০ জন পড়েছেন
আপডেটের সময় সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩, ৫:৪২ অপরাহ্ন

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সোনাইছড়ি ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য জাহেদ সুলতান চৌধুরী প্রকাশ রবিন মেম্বারকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার ভোররাতে উপজেলার ছোটদারোগারহাটের এক আত্মীয়বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। রবিন মেম্বার সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামের সুলতান আহমদ চৌধুরীবাড়ির আবদুল হালিম চৌধুরীর ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকায় অবস্থিত ইনফিনিয়া লিমিটেড নামক কারখানার এক নারী শ্রমিক (১৯) ও তার স্বামী গত শনিবার রাতে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে ওই এলাকার (৯ নম্বর ওয়ার্ড) ইউপি সদস্য রবিন তাদের গতিরোধ করে। একপর্যায়ে আরো কয়েকজন সঙ্গীসহ নারী শ্রমিকের স্বামীসহ তাকে অপর একটি ভাড়া ঘরে নিয়ে গিয়ে স্বামীকে মারধর করতে করতে দূরে নিয়ে বেঁধে রাখে এবং ঘরের ভেতরে নিয়ে নারী শ্রমিককে একাধিকবার ধর্ষণ করে রবিন নিজে। ঘটনার সময় ভুক্তভোগীর সঙ্গে থাকা অলংকারও লুটে নেয় রবিন।

একপর্যায়ে সুযোগ পেয়ে ওই নারী শ্রমিক ৯৯৯-এ ফোন করে সহযোগিতা চাইলে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে রবিন ও দলবল পালিয়ে যায়। এ ঘটনার পর ভুক্তভোগীর স্বামী রবিবার রাতে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করলে পুলিশ রবিনকে গ্রেপ্তারে নামে। শেষে রাত ৩টার দিকে সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদের নেতৃত্বে পুলিশ উপজেলার ২ নম্বর বারৈয়াঢালার ছোটদারোগারহাট লালানগরের এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় তাকে গ্রেপ্তার করে।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ বলেন, ‘একজন ইউপি সদস্য হয়ে তিনি মহিলাকে রক্ষার পরিবর্তে নিজেই তুলে নিয়ে ধর্ষণ করেছেন। এটি অত্যন্ত নিন্দনীয় কাজ। এ ঘটনা শোনার পর থেকে তাকে গ্রেপ্তারের লক্ষ্যে সোর্স নিয়োগ করি। একপর্যায়ে তার অবস্থান নিশ্চিত হয়ে তদন্তকারী অফিসার সাজিব হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করি। আজ তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর