বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

শপথ গ্রহনের আগেই প্রতিশ্রুতি পূরণ : নজির গড়লেন ইউপি সদস্য

মাজেদুল ইসলাম / ৫৬২ জন পড়েছেন
আপডেটের সময় বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

মাজেদুল ইসলাম: গত ২৬ ডিসেম্বর কুষ্টিয়ার খোকসা ইউনিয়ন পরিষদের নির্বাচন শেষ হয়েছে।  আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ ও শুভেচ্ছা বিনিময় করছে বিজয়ী প্রার্থীরা।   অথচ এদিকে জনসেবা করে নজিরবিহীন কাজ করে চলেছেন খোকসা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাইফুল ইসলাম।

নির্বাচন পূর্ববর্তী সময়ে ইউপি সদস্য সাইফুল ইসলাম কথা দিয়েছিলেন এবার তিনি পুনরায় নির্বাচিত হলে মোড়াগাছা পালপাড়ার অতিবৃষ্টিতে ভেঙে যাওয়া রাস্তাটি মেরামত করে দেবেন। মাত্র ৪ দিন আগে নির্বাচিত হয়েছেন তিনি। আজ ৩০ ডিসেম্বর খোকসা থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আল মাসুম মোর্শেদ শান্ত’র সহযোগীতা, নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মালেক’র নির্দেশনায় নিজস্ব অর্থায়নে রাস্তাটি পূনঃসংস্করণের কাজ শুরু করেছেন মো. সাইফুল ইসলাম। শুধু এটুকুতেই তিনি ক্ষান্ত হননি।

গ্রামবাসীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে নিজ হাতে কোদাল দিয়ে সংস্কারের কাজেও সাহায্য করেছেন। ইউপি সদস্য সাইফুল ইসলাম’র সাথে রাস্তা সংস্কারের ব্যাপারে জানতে চাইলে সহজ উত্তরে তিনি বলেন, রাস্তাটি অনেক দিন ধরেই ভাঙা। চলাফেরা করতে অত্র এলাকার মানুষের খুবই কষ্ট হয়। বিশেষ করে রাতের বেলা। যেহেতু পাশেই পুকুর রয়েছে তাই ঝুঁকিও একটু বেশী। যে কেউ পড়ে গেলে পুকুরের পানির মধ্যে চলে যেতে পারে। বৃদ্ধ-বৃদ্ধা, ছোট ছোট বাচ্চাদের চলাফেরা বেশ ঝুঁকিপূর্ণ। সবদিক বিবেচনা করেই নিজের সামর্থ্য অনুযায়ী আপাতত সংস্কারের কাজটি করা হলো। পরবর্তীতে কতদূর কি করা যাবে তা অবস্থা বুঝে ব্যবস্থা নেয়া যাবে।

উল্লেখ্য, মো. সাইফুল ইসলাম ইউপি সদস্য পদে নির্বাচিত হওয়ার পর দলমত নির্বিশেষে সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন। যারই ফলশ্রুতিতে ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫৭৩ ভোটের মধ্যে ৩৪২ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

One response to “শপথ গ্রহনের আগেই প্রতিশ্রুতি পূরণ : নজির গড়লেন ইউপি সদস্য”

  1. somrat islam says:

    অসাধারণ একটা ব্যাপার ধন্যবাদ মেম্বার সাহেবকে । আশাকরি তার কাজ দিয়ে প্রমাণ করবেন কেন তিনিই সেরা ।

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর