মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

 মধুখালী থেকে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক

ফরিদপুর সংবাদদাতা / ৪২৬ জন পড়েছেন
আপডেটের সময় মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

 মধুখালী থেকে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক।

র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্প ২৭/০৯/২০২১ইং তারিখ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি ইয়াবা এর একটি চালান নিয়ে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন মৃগী গ্রাম এলাকায় বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ প্রেক্ষিতে র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৭/০৯/২০২১ ইং তারিখ বিকালে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন মৃগী গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী আসামী ০১। শফি উল্লাহ(২০), পিতা- মৃত আবু বক্কর সিদ্দিক, সাং-কুতুব পালং, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার’কে আটক করেন এবং তার হেফাজতে থাকা ৫০৪০ (পাঁচ হাজার চল্লিশ) পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোটর সাইকেল, ০১টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়। পরবর্তীতে অত্র ক্যাম্প আরো জানতে পারে অপর ০১ জন ইয়াবা ব্যবসায়ী ইয়াবা এর একটি চালান নিয়ে পরিবহন যোগে ফরিদপুর হয়ে মাগুরার উদ্দেশ্যে রওনা করেছে উক্ত সংবাদ অবহিত হওয়ার পর অত্র ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ২৭/০৯/২০২১ তারিখ বিকালে ফরিদপুর জেলার মধুখালী থানাধীন কামারখালী টোল প্লাজার সামনে চেকপোস্ট স্থাপন করে ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী ০১। মোঃ কামাল হোসেন(৩৫), পিতা- মৃত কাদের হোসেন, সাং- আজিরনগর, থানা-চকোরিয়া, জেলা-কক্সবাজার’কে আটক করেন। এ সময় তার হেফাজত হতে ৪০৫০ (চার হাজার পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি সীমকার্ডসহ ০১টি মোবাইল জব্দ করা হয়। পরবর্তীতে অত্র ক্যাম্প ২৮/০৯/২০২১ তারিখ গভীর রাতে আরো জানতে পারে কতিপয় গাঁজা ব্যবসায়ী গাঁজার একটি চালান নিয়ে প্রাইভেটকার যোগে ফরিদপুর জেলা হয়ে মাদারীপুর জেলার উদ্দেশ্যে রওনা করছে উক্ত সংবাদ অবহিত হওয়ার পর অত্র ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন বাখুন্ডা বাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করে ০১। মোঃ সেলিম(৪৮), পিতা- মোঃ আবুল হোসেন, সাং-চর কমিশনা, থানা-মুলাদী, জেলা-বরিশাল ০২। মোঃ শাহীন সরদার(৩৫), পিতা-মৃত দুলাল সরদার, সাং-সত্যপুর, থানা-ভেদেরগঞ্জ, জেলা-শরীয়তপুরদ্বয়কে আটক করেন। এ সময় তাদের হেফাজত হতে ২০ (বিশ) কেজি গাঁজা, ০২ বোতল বিদেশী মদ, ০১ বোতল ফেন্সিডিল এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার ০৩টি সীমকার্ডসহ ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী এবং মধুখালী থানায় ০৩ টি পৃথক আইনে মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর