মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

পাংশায় ইউপি সদস্য পিন্টুর নেতৃত্বে যুবককে পিটিয়ে যখম: নির্বাচনী রং দেওয়ার চেষ্টা

স্টাফ রিপোর্টার: / ১১৮ জন পড়েছেন
আপডেটের সময় শুক্রবার, ১০ মে, ২০২৪, ৩:৩৫ অপরাহ্ন

মাসুদ রেজা শিশির ।। রাজবাড়ীর পাংশায় ইউপি সদস্যের নেতৃত্বে আবু বক্কর সিদ্দিক (৪০) নামের এক যুবককে পিটিয়ে যখমের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মাছপাড়া ইউনিয়নের মেঘনা বাজারের মস্তফা ও মিন্টু মৃধার দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহত আবু বক্কর সিদ্দিক পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীণ রয়েছে।

তিনি উপজেলার মাছপাড়া ইউনিয়নের মেঘনা খামারপাড়া গ্রামের আনসার আলী প্রামানিকের ছেলে। উপজেলার মাছপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আরিফুল ইসলাম পিন্টুর বিরুদ্ধে এ অভিযোগ করেন, আহত আবু বক্কর সিদ্দিক। তবে অভিযোগ অস্বীকার করছেন, ইউপি সদস্য মো. আরিফুল ইসলাম পিন্টু। হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় আহত আবু বক্কর সিদ্দিক বলেন, মাছপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আরিফুল ইসলাম পিল্টুর নেতৃত্বে ইউনিয়নের মেঘনা খামারপাড়া গ্রামের মফিজ মৃধার ছেলে কল্লোল মৃধা, আজিজ প্রামানিকের ছেলে সুরুজ প্রামানিক অরফে ওকে, আলিম শেখের ছেলে জাহিদুল ইসলাম সহ ১০-১২ জন লোহার রড, ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়।

 

 

কেন হামলা করেছে জানতে চাইলে তিনি বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার চাচাত ভাই মোহাসিন উদ্দিন পিন্টু মেম্বারের সাথে প্রতিদ্বন্দ্বীতা করেন। তখন পিন্টুর নেতৃত্বে আমাদের বাড়িতে হামলা, ভাংচুর ও আমার স্ত্রীকে পিটিয়ে আহত করা হয়। সে ঘটনায় আমরা একটি মামলা করি। পরে সাড়ে ৪ লাখ টাকা ক্ষতিপূরণের মাধ্যমে সে মামলার নিষ্পত্তি হয়। সেই টাকা দেওয়ার পর থেকে পিল্টু মেম্বার টাকা ফেরত চেয়ে আমাকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দেয়। তিনি আরোও বলেন, আমি বিএনপি করি বিধায় গত ৮ তারিখে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের এক সাপ্তাহ আগে ঢাকা চলে যাই। নির্বাচনের পর দিন দুপুরে বাড়ি আসি।ৎ

 

বিকালে বাজারে গেলে সন্ধ্যায় পিন্টুর নেতৃত্বে তারা আমার উপর হামলা করে। মেঘনা বাজারের ব্যবসায়ী মোস্তফা জানান, আমার দোকারেন সামনে বক্করকে মারটিপ করা হয়েছে। আমি তখন দোকানের ভিতরে ছিলাম। আমি দোকান থেকে বেরিয়ে আসার আগেই সবাই পালিয়ে গেছে। কে বা করা মেরেছে আমি কাউকে দেখতে পাইনি। অভিযুক্ত ইউপি সদস্য আরিফুল ইসলাম পিন্টু বলেন, মারামারির সময় আমি বাজারে ছিলাম না। আমার বিরুদ্ধে যে অভিযোগ এনেছে, তা সম্পুর্ণ মিথ্যা। হাসপাতালের জরুরী বিভাগে দায়ীক্তে থাকা চিকিৎসক ডা. সোজা উদ্দিন সোহাগ জানান, সন্ধ্যা ৭ টার দিকে তিনি আহত অবস্থায় হাসপাতালে আসেন। নাক,মুখ সহ তার শরীরের বিভিন্ন অংশে ক্ষত চিহ্ন পাওয়া যায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

 

 

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, বিষয়টি অবগত হয়ে হাসপাতালে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে আহতের খোঁজ খবর নিয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। স্থানীয় লোকজন বলেন এটা পূর্ব শ্রুতার জের ধরে মারধর করা হয়েছে এটা নির্বাচনী কোন ইস্যু যানা যায়, আহত আবু বক্কর সিদ্দিক স্থানীয় সোনালী সার্বিক উন্নয়ন সমবায় সমিতি নামের একটি সমিতি পরিচালনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর