মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

জয় বাংলা কোন রাজনৈতিক শ্লোগান না—-প্রধান বিচারপতি

সঞ্জয় বিশ্বাস / ৩৭১ জন পড়েছেন
আপডেটের সময় শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২, ৫:০৩ পূর্বাহ্ন

জয় বাংলা কোন রাজনৈতিক শ্লোগান না-প্রধান বিচারপতি

সঞ্জয় বিশ্বাস : খোকসা, কুষ্টিয়া থেকে –বাংলাদেশের ২৩ তম প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী কুষ্টিয়া জেলা আইনজীবী এবং বিচারকসহ আগত সকলকে উদ্দেশ্য করে বলেন- জয় বাংলা কোন রাজনৈতিক শ্লোগান নয়, জয় বাংলা বাঙ্গালীর রক্তের শ্লোগান। মুক্তিযুদ্ধের সময় এই দুটি শব্দ দ্বারা তৈরি একটি বাক্য সকল বাংলাদেশী বাঙ্গালীদের একমন্ত্রে দীক্ষিত করেছিলো। কুষ্টিয়া জেলার খোকসা থানার রমানাথপুর গ্রামে জন্মগ্রহন করেন বাংলাদেশের ২৩ তম প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। তার বাবা মরহুম আব্দুল গফুর মোল্লা ছিলেন মহান মুক্তিযুদ্ধের একজন সংগঠক। ১৩ জানুয়ারি বৃহস্পতিবার রাতে কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা সভায় এসব কথা বলেন প্রধান বিচারপতি। তিনি আরও বলেন-জীবনে বহু উত্থান-পতন আসবে, ধৈর্য ধরতে হবে, করতে হবে নিমগ্ন সাধনা। নিজেকে হতে হবে সৎ ও পরোপকারী। ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে হবে। রাজনীতি কিংবা লোভের বশবর্তী হয়ে কারও প্রতিভার ও যোগ্যতার অসম্মান করা ঠিক নয়। প্রধান বিচারপতি কুষ্টিয়া জেলার আইনজীবীদের উদ্দেশ্য করে বলেন, আমি চেষ্টা করবো দেশের ৬৪ জেলায় সৎ ও যোগ্য জেলা জজ নিয়োগ দেওয়ার। একজন জেলা জজ যদি ভাল হয় তার অধিনস্থ অন্যান্য জজরাও ভালো হবেন। আমি আইনজীবীদের অনুরোধ করবো আপনারা বিচারকদের সহযোগিতা করুন। যাতে বিচারপ্রার্থীরা দ্রুত বিচার পেতে পারে। আইনজীবী সমিতি আয়োজিত প্রধান বিচারপতির সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. আ. স. ম আখতারু জ্জামান মাসুম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মোঃ আবু জাফর সিদ্দিকী, বিচারপতি ডক্টর আখতারুজ্জামান, বিচারপতি আবু বকর সিদ্দিকী, কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আ. ক. ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আসগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. দেওয়ান মাসুদ করিম মিঠু ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর