মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

জননেতা ববি হাজ্জাজের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ৫৭৪ জন পড়েছেন
আপডেটের সময় সোমবার, ১২ জুলাই, ২০২১, ৮:৫৫ পূর্বাহ্ন

১১জুলাই,২০২১ইং রোজঃ রবিবার দুপুর ১২.১৫ মিনিট হতে টানা দুই ঘণ্টা ধরে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটির রংপুর, রাজশাহী এবং খুলনা বিভাগের সম্মানিত নেতৃবৃন্দের অংশগ্রহণে এক ভার্চুয়াল সাংগঠনিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে খুলনা,রংপুর ও রাজশাহী বিভাগ থেকে আমরা উপস্থিত থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও দলের কর্মকাণ্ডের বিবরণ তুলে ধরি।পরে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন দলের মাননীয় চেয়ারম্যান, ভারপ্রাপ্ত মহাসচিব হুমায়ণ পারভেজ ও যুগ্ম মহাসচিব জনাব মোমিনুল আমীন।
এনডিএম’র ভারপ্রাপ্ত মহাসচিব হুমায়ুন পারভেজ খানের সভাপতিত্বে অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত উক্ত সভায় যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য ৩০০ আসনেই যোগ্য এবং সমাজে সুপরিচিত প্রার্থী বাছাইয়ের কাজ চলছে৷ প্রত্যেক বিভাগের নেতৃবৃন্দকে এব্যাপারে এখন থেকেই উদ্যোগী এবং অনুসন্ধানী হতে হবে৷ বড় তিন-চারটি দলের বাইরে দেশের মানুষের কাছে এনডিএমকে খুব সহজেই পরিচয় করানো যায়৷ দলকে সামনে এগিয়ে নিতে হলে রাজনৈতিক এবং সাংগঠনিক জ্ঞানার্জনের পাশাপাশি তৃণমূলের জনগণের সাথে যোগাযোগ বাড়াতে হবে৷ আওয়ামী দুঃশাসন থেকে জনগণকে মুক্ত করে ভোটাধিকার নিশ্চিত করার জন্য আমাদেরকে সাংগঠনিক সক্ষমতা অর্জন করতে হবে৷ প্রত্যেক সপ্তাহেই ভার্চুয়াল মিটিং আয়োজনের মাধ্যমে তৃণমূল পর্যায়ে সাংগঠনিক কার্যক্রমকে বেগবান করতে হবে। করোনা অতিমারীতে জনগণের পাশে সাধ্যমতো থাকাও আমাদের কর্তব্য। উন্নত জীবন এবং গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা কায়েম এবং আওয়ামী মাফিয়াতন্ত্র থেকে মুক্তির লক্ষ্য নিয়ে আগামীর রাজপথ কাঁপাবে এনডিএম ইনশাআল্লাহ”।
ভার্চুয়াল এই আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে যুক্ত হয়ে এনডিএম’র যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন বলেন, “গণমানুষের অধিকার আদায়ের সংগঠন হতে হলে এনডিএম এর প্রত্যেক নেতা-কর্মীকে আওয়ামী ফ্যাসিবাদের বিরুদ্ধে কথা বলতে হবে৷ সামাজিক যোগাযোগ মাধ্যমে দল এবং জাতীয় রাজনীতি নিয়ে সোচ্চার হতে হবে৷ প্রতিটি স্থানীয় সরকার নির্বাচনে দলীয় সিংহ প্রতীকে নির্বাচনের জন্য প্রার্থী খুঁজতে হবে৷ পেশীশক্তির রাজনীতির জায়গা এখন সৃজনশীল এবং মেধাভিত্তিক রাজনীতি দখল করছে৷ পরিবর্তিত এই বাস্তবতার সাথে তাল মিলিয়ে এনডিএমকে জনপ্রিয় করতে হলে আমাদেরকে নিয়মিত পাঠচক্রে অংশগ্রহণসহ সাংগঠনিক কার্যক্রম বিষয়ক প্রশিক্ষণ নিতে হবে৷ ইনশাআল্লাহ আওয়ামী লীগের এই জুলুমতন্ত্রকে আমরা জননেতা ববি হাজ্জাজের নেতৃত্বে প্রতিহত করতে সক্ষম হবো”।
সভাপতির বক্তব্যে এনডিএম’র ভারপ্রাপ্ত মহাসচিব হুমায়ুন পারভেজ খান বলেন, “করোনা অতিমারীর মধ্যেও মানুষের জীবন ও জীবিকার নানা প্রয়োজন সচল রয়েছে। সুতরাং সাংগঠনিক কার্যক্রমেও স্থবিরতা কাটিয়ে উঠতে হবে৷ প্রতি সপ্তাহে টার্গেট করে নিজেদের কাজগুলো সম্পন্ন করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় লক্ষ্য অর্জনে সকল নেতৃবৃন্দকে ভূমিকা রাখতে হবে”।
অনুষ্ঠান সঞ্চালনা করেন এনডিএম’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা।


আপনার মতামত লিখুন :

One response to “জননেতা ববি হাজ্জাজের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত”

  1. মোমিনুল says:

    আপনারা আছেন বলেই জনগণের কাছে পৌঁছানো সহজ হচ্ছে।আমরা আপনাদের জন্য গর্বিত।আশা করছি সত্যের পক্ষেই থাকবেন।শুভ কামনা বাংলাদেশের ভূমি।
    জয় বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর