মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

খোকসায় আওয়ামীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

নিজস্ব প্রতিবেদক / ৪৪৮ জন পড়েছেন
আপডেটের সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১, ৫:০১ পূর্বাহ্ন

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে খোকসায় উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের পৌনে দুই বছর পর সমন্বয়ের মাধ্যমে গঠিত পূর্নাঙ্গ কমিটি স্যোসাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে।

বুধবার দিনগত রাত ১০টার পরে ৭১ সদস্যবিশিষ্ট উপজেলা কমিটি সোস্যাল মিডিয়ায় প্রকাশিত করা হয়। পূর্ব ঘোষনা অনুয়ায়ী বাবুল আখতারকে সভাপতি ও প্রভাষক তারিকুল ইসলাম তারিককে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক এ কমিটির অনুমোদন দিয়েছেন।

অনুমোদিত কমিটি সংগৃহীত

এ কমিটিতে রহিম উদ্দিন খানসহ ৯ জন সহসভাপতি ও ওয়াহিদুল ইসলাম, আল মাছুম মোর্শেদ শান্ত এবং সেলিম রেজাকে যুগ্ম সম্পাদক করা হয়েছে। এই কমিটির গুরুত্বপূর্ন পদগুলোতেও ব্যপক রদবদল করা হয়েছে। ৬ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখে কমিটি অনুমোনের স্বাক্ষর করা হয়েছে।

দলটির সূত্র জানায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে জেলার সবকটি উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনার জন্য দলের উচ্চ পর্যায় থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। তারই প্রেক্ষিতে সোমবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সৌহাদ্য পূর্ন পরিবেশে সমন্বয় বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি হাজী সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ খোকসা-কুমারখালী আসনের আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ উপস্থিত ছিলেন। তবে ২০১৯ সালে অনুষ্ঠিত সম্মেলনে ঘোষিত খোকসা উপজেলা আওয়ামী লীগের অসম্পুর্ন কমিটির সভাপতি বাবুল আখতার ও সাধারণ সম্পাদক প্রভাষক তারিকুল ইসলাম নিজেরা সমন্বয়ের মাধ্যমে পৌরসভারসহ ৯টি ইউনিয়নের কমিটি চুড়ান্ত করেছেন। সমন্বয়ের মাধ্যমে গঠিত এসব কমিটির মধ্যে বুধবার রাতে উপজেলা আওয়ামী লীগের চুড়ান্ত কমিটির স্যোাসাল মিডিয়ায় প্রকাশ করা হয়।

গত ২০১৯ সালের ২৫ নভেম্বর স্থানীয় হাই স্কুল মাঠে খোকসা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মঞ্চদখল কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে প্রায় অর্ধশত নেতাকর্মী আহত হয়। আওয়ামী লীগ ও ছাত্র লীগের দলীয় অফিস ভাংচুর করা হয়। অবশেষে কেন্দ্রিয় নেতাদের হস্তক্ষেপের পর সম্মেলন অনুষ্ঠত হয়। এক পর্যায়ে নেতাকর্মীদের চাপের মুখে বাবুল আখতারকে সভাপতি ও প্রভাষক তারিকুল ইসলামকে সাধারন সম্পাদক করে কমিটির প্রধান ৬টি পদের বিপরিতে মনোনীতদের নাম ঘোষনা করা হয়। কিন্তু প্রায় পৌণে দুই বছর পার হয়ে গেলেও পূর্নাঙ্গ উপজেলা কমিটির বাঁকী পদ গুলোসহ পৌরসভা ও ৯টি ইউনিয়নের কমিটি ঘোষনা বন্ধ হয়ে যায়। অবশেষে সোমবার সমন্বয় বৈঠকের মধ্যদিয়ে সাংগঠনিক সমস্যা দূর হওয়ায় এ কমিটি ঘোষনা করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর