বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

খোকসায় অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন, সভাপতি -শয়ন , সম্পাদক নাজমুল হাসান

সংবাদদাতা খোকসা / ৪০৮ জন পড়েছেন
আপডেটের সময় শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

খোকসায় অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন সভাপতি নাহিদুজ্জামান শয়ন , সাধারণ সম্পাদক নাজমুল হাসান
কুষ্টিয়া খোকসায় অনলাইন প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করা হয়েছে। বাংলা৫২.কম নাহিদুজ্জামান শয়ন সভাপতি ও দৈনিক দেশসেবা প্রতিনিধি নাজমুল হাসানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।
শুক্রবার সকাল ১১টায় খোকসা পৌর ভবন কার্যালয়ে নতুন এই কমিটির নাম ঘোষণা করা হয়। কমিটি গঠনপূর্ব আলোচনসভার সভাপতিত্ব করেন নবগঠিত সভাপতি নাহিদুজ্জামান শয়ন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট মোঃ হাসান আলী বাংলাভিশন, দেশরূপান্তর ও বিডি নিউজে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবে সভাপতি এ্যাডঃ রফিকুল ইসলাম সবুজ। আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ নাজমুল হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা ,এ্যাডঃ আব্দুল বারি বিজ্ঞ আইনজীবী কুষ্টিয়া জর্জ কোর্ট, এসএম আব্দুর উবাইদা সাধারণ সম্পাদক ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব, সাংবাদিক তুহিন কুষ্টিয়া জেলা প্রতিনিধি এটিএন বাংলা।
প্রধান অতিথির বক্তব্যে মোঃ হাসান আলী বলেন, একটি দেশের চতুর্থ স্তম্ভ হলো সাংবাদিক, তাই এই পেশার মুল্য অনেক। আমরা এই পেশার সঙ্গে থাকতে গিয়ে সর্বপরি নানা সমস্যার সম্মুখীন হই। আমাদের দায়িত্ব এই পেশাকে একটি সম্মানীয় ধারায় টিকিয়ে রাখা।
বিশেষ অতিথির বক্তব্যে এ্যাঃ রফিকুল ইসলাম সবুজ বলেন, পুরনো কমিটিটা কিছু বাটপারদের দখলে ছিল। আমি মনে করি এই কমিটির সবাই যোগ্যতা সম্পন্ন।
বিশেষ অতিথির বক্তব্যে সাধারণ সম্পাদক শেখ নাজমুল হোসেন বলেন, আজ আমি এক গুচ্ছ সচ্ছ সাংবাদিকদের হাতে কমিটি তুলে দিতে পেরে অনেক আনন্দিত। এই কমিটির সবাই একে অন্যের ভাই ভাই। কোন পক্ষ বিপক্ষে নয় সঠিক তথ্য অনুসন্ধানের মাধ্যমে সংবাদ পরিবেশন করতে হবে। সকল বাধা বিপত্তি এড়িয়ে নিজেদের কে এগিয়ে নিয়ে যেতে হবে।
এসময় ভেড়ামারা অনলাই প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা বলেন, এই কমিটিকে একটি কুচক্রী মহল প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার চেষ্টা চালাতে পারে। ঝড় যতই আসুক একত্র হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।
বিশেষ ভাবে এটিএন বাংলার জেলা প্রতিনিধি তুহিন বলেন, আমাদের জন্য সামনের দিন গুলোতে সাংবাদিকতা কঠিন হবে, আমাদের এটাকে চ্যালেন্জ হিসেবে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে। সব শেষে সমিটির সকল সদস্যদে সাথে পরিচয় ও তাদের নাম ঘোষণা করা হয়।
এছাড়াও উপস্থিত ছিলেন খোকসা থানা আওয়ামিলীগ এর সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সায়েম হোসেন সুজন,খোকসা থানা ছাত্রলীগ এর আহবায়ক শিমুল আহমেদ খান,যুবনেতা রাশেদ কমল,খোকসা সরকারী কলেজের অর্থনীতি বিভাগ এর অধ্যাপক জাহিদ হাসান এবং খোকসার স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনলাইন প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি সাবুব আলম চঞ্চল, সহ সভাপতি জাহাঙ্গীর আলম রানা, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোমিন হোসেন ডালিম, দপ্তর সম্পাদক সুমন বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জয় বিশ্বাস, ধর্মীয় সম্পাদক জাকির হোসেন, মহিলা বিষয় সম্পাদিকা সীমা আক্তার তুলি,তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম রেজা, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল রাজ্জাক, কোষাধ্যক্ষ নাজমুল হক লাভলু,নির্বাহী সদস্য নোবাজ্জেল হোসেন, মকুল বিশ্বাস, আনিছুর রহমান, রাব্বিকুল হাসান রাফি,আরিফুল ইসলাম, জুয়েল আহম্মেদ, রাকিবুল ইসলাম সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সে সময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর