মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ক্লাসে বিশ্বনবীকে (সা.) নিয়ে কটূক্তি, শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ফিরে দেখা’র উনযুগপূর্তি উৎসব পালিত জমকালো আয়োজনে ৭৬ তম আর্ন্তজাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস পালিত বিশ্বের মুসলিম দেশগুলোকে ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার খোকসায় মুফতি ফয়জুল করীমের যাত্রা বিরতি পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য এইচ.এস.সিতে আসিফের অনন্য সাফল্য পাংশা পৌর সভায় মন্দির সমূহে নিরাপত্তায় কাজ করেছেন যুবদল নেতা আশরাফুল ইসলাম ফরিদ পাংশায় র‌্যালী মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত অতন্ত্র প্রহরীর ন্যায় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো -হারুন অর-রশিদ হারুন পাংশায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর বৈঠক খোকসার ফুলবাড়ি গ্রামে সিরাজ সর্দার কর্তৃক রাসুল (সঃ) কে কটূক্তি স্বামীর পরোকিয়া জেনে ফেলাই  কাল হলো রুমা’র !
বিশেষ ঘোষনা
বাংলাদেশ ভূমি ডটকম এ আপনাকে স্বাগতম। আপনার মূল্যবান সাহিত্য-কর্ম প্রকাশের জন্য বাংলাদেশ ভূমি’তে পাঠিয়ে দিন। এছাড়াও আপনার চারপাশের যে কোন খবর লিখে পাঠাতে পারেন আমাদের কাছে। আমরা বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করবো। যোগাযোগ: খন্দকার জাহাঙ্গীর হুসাইন, মোবাইল-  ০১৭৫০৪৯৫৮২০ , ই-মেইল: bangladeshbhumi@gmail.com, এছাড়াও ভিজিট করতে পারেন বাংলাদেশ ভূমি/ @Bangladeshbhumi / খন্দকার জাহাঙ্গীর হুসাইন ইউটিউব চ্যানেলগুলি। এখন থেকে নিয়মিত বন্ধ্যান্ত, যৌন, পাইলস, নাকের পলিপাসসহ যাবতীয় রোগের চিকিৎসা করছেন: খ্যাতিমান হোমিও চিকিৎসক ডা. মো. জাহাঙ্গীর হুসাইন (ডি.এইচ.এম.এস; এম.এ) । খন্দকার হোমিও হল, মুসলিমপাড়া, হেমায়েতপুর, সাভার, ঢাকা। রোগী দেখার সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

কলিমহরে চেয়ারম্যান প্রার্থী জমির হোসেন জিকুই রয়েছে নির্বাচনী মাঠে

মাসুদ রেজা শিশির, পাংশা,রাজবাড়ী / ৪২৮ জন পড়েছেন
আপডেটের সময় বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১, ৫:১০ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার, পাংশা

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নে ৭ জন প্রার্থী আওয়ামীলীগের মনোয়ন প্রত্যাশী নেতারা নির্বাচন করার লক্ষে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিল। তবে নির্বাচনের মাঠে তেমন কোন প্রার্থীর সাড়া মিলছে না। অপর দিকে প্রতিনিয়ত গণ সংযোগ, উঠান বৈঠক ও মোটরসাইকেল শোভাযাত্রা করে চলছেন চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা জমির হোসেন জিকু। প্রতিদিন ইউনিয়নের কোন না কোন ওয়ার্ডে বা গ্রামে তিনি গণ সংযোগ অব্যাহত রেখেছেন।

সেই সাথে এলাকার সাধারণ মানুষের কাছে দোয়া কামনা করে চলছেন সামনের দিকে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে জিকুর রয়েছে কর্মী সমর্থক। বয়সে তরুন হওয়ায় এলাকার যুব সমাজও রয়েছেন তারই সাথে। একই সাথে দলীয় হাই কমান্ডের সাথে নিবিড় যোগাযোগ স্থাপন করে চলছেন এই নেতা।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোয়ন প্রত্যাশী। দল তার কর্মকান্ড বিবেচনায় দলীয় মনোনয়ন প্রদান করবেন বলে তিনি বিশ্বাস করেন। জমির হোসেন জিকু বলেন কিছুদিন আগে মানে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের কাউন্সিল হওয়ার পূর্বে আমাদের ইউনিয়নে অনেকেই নানা ধরনের কথা ছড়িয়ে ছিল আজ আবার তারাই জেলা আওয়ামীলীগের সভাপতি আমার রাজনৈতিক অবিভাবক বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র নাম বলে বেড়াচ্ছেন আমি তাদের সাধুবাদ জানায় তবে ১৬ তারিখের আগের কর্মকান্ড গুলোও যেন তারা মনে রাখেন।

পাংশা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসীল ঘোষনা হয়নি। তবে উপজেলার প্রতিটি ইউনিয়নেই নির্বাচনের আমেজ বইতে শুরু করেছে, চায়ের দোকান গুলোতে এখন নির্বাচনের বাতাস বইছে, চায়ের কাপে বইছে নির্বাচনী ঝড়। এরই মধ্যে প্রার্থীরা নিজেদের জানান দিতে নানা ভাবে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করতে গণ সংযোগ উঠান বৈঠক করে চলছেন। ইতোমধ্যে রাজবাড়ী জেলার ৩টি উপজেলায় নির্বাচনী তফসীল ঘোষনা করা হয়েছে। আগামী ২৮ নভেম্বর জেলার কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার ইউনিয়ন পরিষদ সমূহে নির্বাচন অনুষ্ঠিত হবে। পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা মোঃ জমির হোসেন জিকুর রয়েছে ব্যাপক গ্রহণ যোগ্যতা সেই সাথে এলাকায় একজন জনপ্রিয় প্রার্থী হিসাবে কর্মকান্ড পরিচালিত করে আসছেন। চেয়ারম্যান প্রার্থী জমির হোসেন জিকু বলেন বিএনপি- জামাত জোট সরকারের আমলে আমরা নির্যাতিত হয়েছি আমি মার খেয়েছি আমাদের বাড়ী ভাংচুর ও লুটপাট করা হয়েছে। আমি ও আমার পরিবার জন্ম লগ্ন থেকেই বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। আমার নেতা রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আমি তার আদর্শেে রাজনীতি করি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলের নিকট নৌকা মার্কা প্রত্যাশী আশা করি দল আমাকে দলীয় মনোনয়ন (নৌকা) দিবেন। আমি মনোনয়ন পেলে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীদের সাথে নিয়ে ইনশাআল্লাহ বিজয় হয়ে জনত্রেনী শেখ হাসিনার উন্নয়নকে গ্রামের সাধারণ মানুষের ঘরে ঘরে পৌছে দেওয়ার চেষ্টা করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর